৫ মাসের অন্তঃসত্ত্বা শিশু শ্যালিকা

৫ মাসের অন্তঃসত্ত্বা শিশু শ্যালিকা

ময়মনসিংহের ভালুকায় ভগ্নিপতির ধর্ষণে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ১২ বছরের শ্যালিকা। নির্যাতনের শিকার ওই শিশু ৫ম শ্রেণির ছাত্রী। ওই ঘটনায় ভগ্নিপতি মানিক চন্দ্র দেবনাথকে আসামি করে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ছাত্রীর বড় বোন বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার রাতে মামলাটি করেন।

আজ শুক্রবার আসামি মানিককে আদালতে পাঠানো হয়েছে এবং জবানবন্দি প্রদানের জন্য ওই ছাত্রীকেও আজ আদালতে প্রেরণ করা হয়েছে। থানা ও মামলা সূত্রে জানা যায়, মানিক চন্দ্র দেবনাথ ১০-১১ বছর আগে ভালুকা উপজেলার ধলীয়া গ্রামের ওই ছাত্রীর মেজ বোনকে বিয়ে করেন। বিয়ের পর শ্বশুরবাড়ির পাশেই বসতি গড়েন।

এদিকে, কিছুদিন আগে বোনের বাচ্চা হওয়ায় ওই ছাত্রী ভগ্নিপতি মানিক দেবনাথের বাড়ি গিয়ে রান্নাবান্নার কাজ করে দিত। ওই সুযোগে ভগ্নিপতি মানিক তাকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। একপর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই রঞ্জন চন্দ্র জানান, ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার ওই শিশুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামি মানিক চন্দ্র দেবনাথকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা