স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের ভ‚ঞাপুরে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী আদালতে জবানবন্দি দেয়ার পর শুক্রবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভূঞাপুর থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, ওই ছাত্রীকে শুক্রবার টাঙ্গাইলের আদালতে হাজির করা হয়। পরে সে আদালতে ঘটনার বর্ণনা দিয়ে জবানবন্দি দেয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাত ওই ছাত্রীর জবানবন্দি লিপিবদ্ধ শেষে তার বাবার হেফাজতে দেন। পরে ছাত্রীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শনিবার তার ডাক্তারি পরীক্ষার হওয়ার কথা রয়েছে।

এ দিকে এ ধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামি ভূঞাপুরের অর্জুনা ইউনিয়নের চর বাসুদেবকোল গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে গোলাম মোস্তফা (৪৫) প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তিনি আদালতে জবানবন্দি দিতে রাজি হওয়ায় শুক্রবার বিকেলে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাত তার জবানবন্দি লিপিবদ্ধ করেন বলে আদালত পরিদর্শক তানবীর আহাম্মেদ জানিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় জড়িত অপর আসামি ইসমাইল হোসেনকে (৪০) গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, গত সোমবার দুপুরে ইসমাইল ও গোলাম মোস্তফা ওই ছাত্রীকে কৌশলে একটি বাড়িতে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। তারা ওই ছাত্রীকে ধর্ষণের কথা কাউকে বলতে মানা করেন তারা। বৃহস্পতিবার ওই ছাত্রীর পেটের ব্যথা শুরু হলে তার বাবা-মাকে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে বাবা-মা মেয়েটিকে নিয়ে দুপুরে থানায় গিয়ে পুলিশকে ঘটনা জানায়। পরে পুলিশ গোলাম মোস্তফাকে গ্রেফতার করে। ওই ছাত্রীর বাবা বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু