কালকিনিতে ৪ জন চেয়ারম্যান, ৩ জন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে ৩ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কালকিনিতে ৪ জন চেয়ারম্যান, ৩ জন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে ৩ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি:
দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরের কালকিনিতে মোট ৪ জন চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান ৩ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জনের মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ রোববার শেষ দিনে সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ মনোনয়নপত্র দাখিল করা হয়।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক আ.লীগের সাধারন সম্পাদক মীর গোলাম ফারুক, আমেরিকা প্রবাসী নুরুজ্জামান সরদার ও কয়ারিয়া ইউপি ছাত্রলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম। অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মোঃ ইকবাল হোসেন ও সাহেবরামপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান জামাল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা মহিলা আ.লীগের সভাপতি চায়না খানম, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা আক্তার ও উপজেলা মহিলা আ.লীগ নেত্রী কাজী নাসরিন।
উল্লেখ্য যে, ১টি পৌরসভা ও ১০ ইউনিয়ন নিয়ে কালকিনি উপজেলা গঠিত। তবে কালকিনি উপজেলা থেকে মোট ৫টি ইউপি কেটে নিয়ে ডাসার উপজেলা গঠিত হয়েছে। তবে নবগঠিত ডাসার উপজেলার নির্বাচনের তফসিল এখন পর্যন্ত ঘোষনা করা হয়নি।  কালকিনি উপজেলায় ভোটার সংখ্যা মোট ১৮৫১০২। পুরুষ ভোটার ৯৬৩২৫, মহিলা ভোটার ৮৮৭৭৬ ও তৃতীয় লিঙ্গের ভোটার ১ জন। তবে আগামী ২১ মে ভোট গ্রহনের কথা রয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::