মাদারীপুরে পাঁচ শতাধিক গ্রাম পুলিশ পেল নতুন পোশাক ও সরঞ্জাম

মাদারীপুরে পাঁচ শতাধিক গ্রাম পুলিশ পেল নতুন পোশাক ও সরঞ্জাম
প্রণব কুমার সাহা(মাদারীপুর প্রতিনিধি): মাদারীপুরে বিভিন্ন উপজেলায় কর্মরত ৫২৯ জন গ্রাম পুলিশের (দফাদার ও মহল্লাদার) মাঝে নতুন পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনে কক্ষে এ উপকরণ বিতরণ করা হয়।
মাদারীপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দফাদার ও মহল্লাদারদের হাতে নতুন পোশাক ও সরঞ্জামাদি তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান। এসময় তাদের প্রত্যেককে খাকি রংয়ের ২টি ফুলপ্যান্ট, ১টি নীল রঙের ফুলহাতা শার্ট ও ১টি হাফহাতা শার্ট, ১ জোড়া জুতা, ১ জোড়া মোজা এবং উন্নতমানের ১টি করে বেল্ট দেওয়া হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান তার বক্তব্যে বলেন, সুন্দর সমাজ ও দেশ গড়তে গ্রাম পুলিশদের ভূমিকা অপরিসীম। দফাদার ও মহল্লাদারদের মাধ্যমে গ্রামাঞ্চলে অপরাধ অনেকটাই কমিয়ে আনা সম্ভব হয়।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) পল্লব কুমার হাজরা , মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনউদ্দিন, সিনিয়র সহকারী কমিশনার মো: তুহিন হোসেন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সেবক মন্ডল, মাদারীপুর জেলা ইউপি চেয়ারম্যানদের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম, ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান।

Leave a reply

Minimum length: 20 characters ::