বাঁচতে চায় শিশু ইরা জাহান

বাঁচতে চায় শিশু ইরা জাহান
সুরুজ তালুকদার: বাকেরগঞ্জে হার্ট ছিদ্র রোগে আক্রান্ত শিশু ইরা জাহান বাঁছতে চায়। মাত্র ৯ বছরের শিশু ইরা জাহান যখন মাঠে খেলাধুলায় ব্যস্ত থাকার কথা,তখন সে হাসপাতালের বেডে শুয়ে বাঁচার আকুতি জানাচ্ছে।
ইরা বাকেরগঞ্জ উপজেলার পৌরসভার ৯নং ওয়ার্ডের হতদরিদ্র রিক্সাচালক ইদ্রিস হাওলাদার ও শিল্পী বেগমের মেয়ে।সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।জানা গেছে,হতদরিদ্র ইদ্রিস হাওলাদারের এক ছেলে এক মেয়ের মধ্যে ইরা (৯) দ্বিতীয়।জন্মের ৯ মাস পর থেকেই ইরা জাহান হাট ছিদ্র রোগে অসুস্থ হয়ে পড়ে।
ভিবিন্ন পরীক্ষা নিরীক্ষা করানোর পর ইরার হার্টের ছিদ্র ধরা পড়ে।টানা ৮ বছর পর্যন্ত চিকৎসা খরচ যোগান দিতেই সর্বস্বান্ত পিতা ইদ্রিস হাওলাদার।এখন অনেক কষ্টেও ইরার চিকিৎসা ব্যয় বহন করা তাদের দুঃসাধ্য হয়ে পড়েছে।তার ওপর গত কিছুদিন আগে ইরা বেশি অসুস্থ হয়ে পড়ে। ঢাকা হার্ড ফাউন্ডেশনে নিয়ে গেলে চিকিৎসকরা জানিয়েছেন অতি দ্রুত সময়ের মধ্যে তাকে অপারেশন করাতে হবে এবং এই জন্য ৩ লক্ষ ৫০ হাজার টাকা প্রয়োজন যা তার দরিদ্র পিতা মাতার পক্ষে জোগাড় করা অসম্ভব।এ জন্য ইরাকে বাঁচাতে সমাজেরর বিত্তবান ব্যাক্তিদের সহযোগিতা কামনা করছে তার বাব এবং মা।
 সহযোগিতার জন্য যোগাযোগ করতে পারেন।
ইরা জাহানের মা শিল্পী বেগম০১৬২৬৩৭৬৫০৪ (নগদ) ।ইরা জাহানের ভাই ০১৬০৯১১০৭৭( বিকাশ)

Leave a reply

Minimum length: 20 characters ::