ডিসি, এসপির কঠোর হুঁশিয়ারী প্রয়োজনে বদলী হবো কিন্তু নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও  নিরপেক্ষ 

ডিসি, এসপির কঠোর হুঁশিয়ারী প্রয়োজনে বদলী হবো কিন্তু নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও  নিরপেক্ষ 
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি:
ডিসি, এসপির কঠোর হুঁশিয়ারী প্রয়োজনে বদলী হবো কিন্তু নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও  নিরপেক্ষ। ভোটের দিন পুরো মাদারীপুর নিরাপত্তার চাদরের মোড়ানো থাকবে। আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। সুষ্ঠু ভোট প্রদানে কেউ বাধা প্রদান করলে সাথে সাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাবেন। আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেব ইনশাআল্লাহ। সুষ্ঠু ভোট প্রদানের ক্ষেত্রে যা যা করা দরকার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সব ব্যবস্থা গ্রহণ করবে। সোমবার (২৯ এপ্রিল) বিকালে মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তারা এসব কথাগুলো বলেন ।
তারা আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যেমন অবাধ, সুষ্ঠু ও  নিরপেক্ষ করতে পেরেছি
 তেমনিভাবে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আমরা অবাধ, সুষ্ঠু ও  নিরপেক্ষ করবো ইনশাআল্লাহ। আজ থেকে কেউ যদি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে । আপনাদের বিলবোর্ড গুলো নিজ উদ্যোগে সরিয়ে নিবেন। না হলে আমরা আইনগত ব্যবস্থা নিবো। আমরা এখন কাউকে চিনি না । আমাদের কাছে সবাই সমান। যে নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে ।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মাদারীপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান। এ সময়ে মাদারীপুরের
পুলিশ সুপার মোঃ মাসুদ আলম, বিপিএম (বার)  পিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আহমেদ আলীসহ আরো অনেকেই বক্তব্য রাখেন ।
এছাড়া প্রার্থী ও প্রার্থীর প্রতিনিধি ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুসরাত আজমেরী হক,
অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ভাস্কর সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আলাউল হাসান, মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল মামুন, সহকারি কমিশনার (ভুমি) মোঃ সাইদুজ্জামান হিমু, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) রব্বানী হোসেন, সদর মডেল থানার ওসি এএইচএম সালাউদ্দিনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন  ।

Leave a reply

Minimum length: 20 characters ::