ট্রাইব্রেকারে ৪-৩ গোলে মাদারীপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন

ট্রাইব্রেকারে ৪-৩ গোলে মাদারীপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর উৎসব ২০২৩ উপলক্ষে জেলা প্রশাসন কত্তৃক আয়োজিত মঙ্গলবার বিকেলে শিবচর পৌরসভার  হাতির বাগান মাঠে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । মাদারীপুর সদর উপজেলা ও রাজৈর উপজেলা অংশ গ্রহন করে। খেলার নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে ৪-৩ গোলে মাদারীপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়। সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের ৬ বারের সফল সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন । বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী । ভারপ্রাপ্ত জেলা প্রশাসক পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: লতিফ মোল্লা, পৌর মেয়র মো: আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো: রাজিবুল ইসলাম, মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনউদ্দিন মাইনুদ্দিন, শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াজুর রহমান, রাজৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা আক্তার, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন, সাবেক পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান তোতাসহ আরো অনেকেই ।
চীফ হুইপ তার বক্তব্যে বলেন, খেলাধূলার জন্য আওয়ামী লীগ সরকার যে ব্যাপক কর্মসূচী নিয়েছে তাতে আমাদের আগামী প্রজন্ম উপকৃত হবে। আমাদের দেশ ক্রিকেটে অনেক নাম করেছে। আমাদের মেয়েরাও অনেক সুনাম অর্জন করেছে। আগামীতে ফুটবলেও আমরা আমাদের ঐতিহ্য ফিরিয়ে আনবো।
চীফ হুইপ তার বক্তব্যে আরও বলেন, আমরা শিবচরে স্পোর্টস সিটি করার চেষ্টা করছি। শেখ হাসিনা স্পোর্টস সিটি যদি আমাদের মাটিতে হয় তাহলে দেশ-বিদেশ থেকে ছেলে-মেয়েরা আমাদের এখানে খেলাধূলা করতে আসবে। ওই স্পোর্টস সিটির মধ্যে একটি অলিম্পিক ভিলেজও থাকবে। সেখানে আর্ন্তজাতিক মানের স্টেডিয়াম থেকে শুরু করে সকল ধরনের সুযোগ সুবিধা থাকবে। শিবচর ও ফরিদপুরের সদরপুর মিলে প্রায় ৩ হাজার একর জমি এই প্রকল্পের জন্য আমরা রেখেছি। যদি পরীক্ষা-নিরীক্ষা করে সম্ভব হয় তাহলে শেখ হাসিনা আগামীতে আবারও প্রধানমন্ত্রী হওয়ার পরে আমরা এই স্পোর্টস সিটির কাজ শুরু করবো। এছাড়াও এই শিবচরে ইনডোর স্টেডিয়াম করা হচ্ছে যেখানে ইনডোর গেমের জন্য সকল ধরনের সুযোগ সুবিধা থাকবে। দেশের প্রতিটি উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী একটি করে শেখ রাসেল স্টেডিয়াম করে দিয়েছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

রেড ক্রিসেন্টের নতুন চেয়ারম্যান অধ্যাপক উবায়দুল কবীর চৌধুরী

পুঁজিবাজারে সূচকের বড় পতন