ডাঃ নূর মোহাম্মদের মৃত্যুতে শোক অব্যাহত

ডাঃ নূর মোহাম্মদের মৃত্যুতে শোক অব্যাহত

সমাচার রিপোর্ট
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা ডাঃ নূর মোহাম্মদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক অব্যাহত রয়েছে। ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
এদিকে ডাঃ নূর মোহাম্মদের মরদেহ গতকাল সোমবার নয়া দিল্লী থেকে ঢাকায় এসে পৌঁচেছে। আজ মঙ্গলবার সকাল ৯ টায় প্রথমে বাঘৈর ঈদগাহ ময়দানে ও পরে সকাল ১০ টায় দ্বিতীয় নামাজে জানাজা তেঘরিয়াস্থ অধ্যাপক হামিদুর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরদেহ তার জন্ম ভূমি রামগঞ্জে দাফন করা হবে।
ডাঃ নূর মোহাম্মদের জ্যোষ্ঠপুত্র ফারুক আহমেদ সমাচারকে বলেন, বাবার ইচ্ছা অনুযায়ী তাকে দাদার গ্রামের বাড়িতে সমাহিত করা হবে। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার বাবা বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক ছিলেন। তিনি স্বার্থবাদী রাজনীতির সাথে কখনোই আপোষ করেননি। যে কারনে তাকে বহুবার জেল-জুলুম সহ্য করতে হয়েছে। তিনি সবার কাছে বাবার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করেন।
এছাড়াও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ নেতাকর্মীবান্ধব হিসেবে অর্জন করেছেন। তার বাবার মৃত্যুতে কেরানীগঞ্জ উপজেলা প্রতিটি মসজিদে দোয়া করেন। এছাড়াও তিনি অসুস্থ্য হওয়ার পর মসজিদ মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে রোগ মুক্তির জন্য দোয়া করেছিলেন।
এদিকে ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম শোক প্রকাশ করে বলেন, ডাঃ নূর মোহাম্মদ একজন বীর মুক্তিযোদ্ধাই ছিলেন না, তিনি দুর্দিনে আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা ছিলেন। কেরানীগঞ্জের রাজনীতিতে তার অবদান অপরিসীম। কেরানীগঞ্জবাসী এই নিরহংকার মানুষটিকে বহুকাল মনে রাখবেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এদিকে ডাঃ নূর মোহাম্মদের মৃত্যুতে কেরানীগঞ্জ উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও শিক্ষা প্রতিষ্ঠান শোক জানিয়ে পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত