গ্রেফতার জালিয়াতির ঘটনায় যুবলীগ নেতা

গ্রেফতার জালিয়াতির ঘটনায় যুবলীগ নেতা

জালিয়াতির মাধ্যমে অন্যের জমি বিক্রির ঘটনায় কুষ্টিয়ার যুবলীগ নেতা আশরাফুজ্জামান সুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার লাহিনী এলাকায় শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

কুষ্টিয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুর রহমান আতিক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত দুদিন ধরে সুজনকে গ্রেফতারে অভিযান চালাচ্ছিল পুলিশ। গ্রেফতার এড়াতে সুজন আত্মগোপনে চলে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

জানা যায়, একটি চক্র ভুয়া জাতীয় পরিচয়পত্র তৈরি করে কুষ্টিয়া শহরের নবাব সিরাজদ্দৌলা সড়কের বাসিন্দা এম এম ওয়াদুদের প্রায় ৩ কোটি টাকা মূল্যের ২২ শতক জমি বিক্রি করে দেন। পাশাপাশি ওই চক্র এম এম ওয়াদুদের দোতলা বাড়িসহ আরও একটি সম্পত্তি একই কায়দায় বিক্রি করে দেওয়ার চেষ্টা করছিল। এই চক্রের প্রধান হোতা হিসেবে নাম ওঠে আসে কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনের।

ঘটনা প্রকাশ্যে আসলে গত রবিবার কুষ্টিয়া শহর যুবলীগের কমিটি বিলুপ্ত করে দেয় কেন্দ্রীয় যুবলীগ। পরে এম এম ওয়াদুদ বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় সুজনসহ ১৭ জনকে আসামি করে একটি মামলা করেন। এর আগে, পুলিশ মামলার ৫ আসামি গ্রেফতার করেছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

নির্বাচনে মন্ত্রী-এমপিরা অন্যায় হস্তক্ষেপ করবেন না: সমাজকল্যাণমন্ত্রী নির্বাচনে মন্ত্রী-এমপিরা অন্যায় হস্তক্ষেপ করবেন না: সমাজকল্যাণমন্ত্রী

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২