চাকরি দেওয়ার নামে নারী পাচার

চাকরি দেওয়ার নামে নারী পাচার

সাভার (ঢাকা): চাকরি দেওয়ার নামে বিদেশে নারী পাচারকারী আন্তর্জাতিক চক্রের সদস্য সিরাজুল ইসলাম সিরাজকে (৪২) সাভার থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। অভিযানকালে অপহৃত তিন নারীকে উদ্ধার করা হয়।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেলে এ খবর নিশ্চিত করেন র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং।

মঙ্গলবার বিকেলে সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে সিরাজুল ইসলাম সিরাজকে গ্রেফতার করে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠিয়েছে সাভার থানা পুলিশ।

গ্রেফতার সিরাজুল ইসলাম যশোরের অভয়নগর থানার রাজারঘাট এলাকার আব্দুল আজিজ বিশ্বাসের ছেলে। উদ্ধারকৃত তিন নারী হলেন—লিমা আক্তার (২২), প্রিয়াঙ্কা (২৯) ও তাসলিমা আক্তার (২৭)।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় পাচারের উদ্দেশ্যে তিন নারীকে গাড়িতে ওঠানোর সময় সিরাজুল ইসলাম সিরাজকে আটক এবং ওই তিন নারীকে উদ্ধার করা হয়। সিরাজুল ইসলাম চাকরি দেওয়ার নামে অসহায় নারীদের বিদেশে পাচার করতেন।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বাংলানিউজকে বলেন, এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।  এ সময় আন্তর্জাতিক পাচার চক্রের এক সদস্যকে গ্রেফতার করে মামলা দায়েরের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট