এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কিস্তির টাকা আদায় করতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে মো. সাজিদুর রহমান নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

তবে, ঘটনার পর বাড়ির লোকজন পলাতক রয়েছেন।

রোববার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বারদী ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন ক্রাইম সিনের সদস্যরা।

সাজিদুর রহমান টাঙ্গাইলের সদর উপজেলার মীরপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বারদী ইউনিয়নের মিস্ত্রিপাড়া এলাকার শামসুদ্দিনের ছেলে হান্নানের স্ত্রী শারমিন আক্তার ‘ব্যুরো বাংলাদেশ’ নামে একটি এনজিও বারদী শাখা থেকে ৫০ হাজার টাকা ঋণ নেন। এ থেকে প্রতি সপ্তাহে ১২৫০ টাকা করে ঋণ পরিশোধ করেন শারমিন আক্তার। এছাড়া ওই বাড়িতে আরও কয়েকজন গ্রাহক রয়েছে। রোববার দুপুরে ওই কিস্তির টাকা আদায় করতে এনজিওর প্রোগ্রাম অর্গানাইজার মো. সাজিদুর রহমান হান্নানের বাড়ি যান। পরে হান্নানের ঘরে তার গলাকাটা মরদেহ দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী।

এনজিওর বারদী শাখার হিসাব রক্ষক মামুন অর রশিদ বলেন, সাজিদুর রহমান বেলা ১২ টার দিকে একটি কেন্দ্রের টাকা উত্তোলন করে অফিসে জমা দিয়ে ওই কেন্দ্রের টাকা তুলতে যান। এখানে এসে তিনি হত্যাকাণ্ডের শিকার হন। তবে গ্রাহকরা নিয়মিতভাবেই কিস্তি পরিশোধ করছেন। কি কারণে এমন হত্যাকাণ্ড ঘটলো বিষয়টি তদন্তের দাবি করছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, কি কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। এ বিষয়ে মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা