মাদারীপুরে বাস খাদে

মাদারীপুরে বাস খাদে

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় সাকুরা পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ জন।

 

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কালিবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীর (৩২) পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার বিকেল ৪টার সময় বরিশালগামী সাকুরা পরিবহনের যাত্রবাহী একটি বাস ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কালিবাড়ি নামক স্থানে পৌঁছার পর বাসের সামনের একটি চাকা ফেটে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে অজ্ঞাতপরিচয় এক যুবক ঘটনাস্থলেই মারা যায়।

আহতদের মধ্যে হনুফা বেগম (৩০) তার মেয়ে তানিয়া আক্তার (১০), সুমন শেখ (৩০), তাপস পাল (৩০), তপন কর্মকারকে (৫৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের প্রায় সবার বাড়ি বরিশাল জেলায়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া