সাকিব আল হাসানের মোবাইল ফোন চুরি

সাকিব আল হাসানের মোবাইল ফোন চুরি

নিউজ ডেস্ক:: গণভবনের আশপাশের এলাকায় নিজের মোবাইল ফোন হারিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। এ ঘটনায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যার দিকে তিনি এ জিডি করেন।

বিষয়টি নিশ্চিত করে শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান তার মোবাইল ফোন হারিয়ে যাওয়ায় থানায় একটি জিডি করেছেন।

তিনি ঠিক কোথায় মোবাইল ফোনটি হারিয়েছেন তা বলতে পারছেন না। তবে তার ধারণা, শেরে বাংলা নগর থানার গণভবনের আশপাশের এলাকায় মোবাইল ফোনটি হারিয়ে থাকতে পারেন।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগ রোববার (২৬ নভেম্বর) বিকেলে ২৯৮ আসনে প্রার্থী ঘোষণা করেছে। সেই মনোনয়ন তালিকায় রয়েছেন ক্রীড়াঙ্গনের এক ঝাক ব্যক্তিত্ব। এর মধ্যে পুরনোরাই তুলনামূলক বেশি ঠাঁই পেয়েছেন। নতুনদের মধ্যে থেকে চমক দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসনে নৌকার মাঝি সাকিব।

এর আগে গত ১৮ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। আসনগুলো হলো- ঢাকা-১০, মাগুরা-১ ও ২।

Leave a reply

Minimum length: 20 characters ::