নৌকা পেলেন না ডা. মুরাদ

নৌকা পেলেন না ডা. মুরাদ

নিউজ ডেস্ক:: জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাননি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও আলোচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। তবে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

রোববার বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক সম্মেলনের মাধ্যমে দেশের ৩০০ আসনের ২৯৮ টিতে মনোনয়ন ঘোষণা করেন।

এ সময় জামালপুরের ৫টি আসনে আওয়ামী লীগের প্রার্থীতা ঘোষণা করা হয়।  জামালপুর-৪ আসনে বর্তমান সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের বদলে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল।

ডা. মুরাদ হাসান আওয়ামী লীগের মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। রোববার দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তাঁর নামে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে।

এর আগে আসনটি থেকে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন ডা. মুরাদ হাসান। ২০১৮ সালে  নির্বাচনে প্রথমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। কয়েক মাস পরই তাঁকে স্বাস্থ্য থেকে সরিয়ে দেওয়া হয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব।

প্রসঙ্গত, গত বছর বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের কারণে আলোচনায় আসেন ডা. মুরাদ হাসান।

তারপর থেকে বেফাঁস কথা-বার্তা ও নারী কেলেঙ্কারির কারণে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয় মুরাদকে। প্রতিমন্ত্রীর পদ থেকেও সরিয়ে দেওয়া হয় তাঁকে। এসব বিষয়ে কথা বলতে ডা. মুরাদ হাসানের মোবাইল ফোনে কয়েকবার ফোন দিলে বন্ধ পাওয়া যায়।

Leave a reply

Minimum length: 20 characters ::