নরসিংদীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আশরাফ ও আদনান সরকার এর নেতৃত্বে প্রস্তুতি সভা 

নরসিংদীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আশরাফ ও আদনান সরকার এর নেতৃত্বে প্রস্তুতি সভা 
আশিকুর রহমান, স্টাফ রিপোর্টার :
নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন সরকার ও কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য ব্যারিস্টার আদনান সরকারের নেতৃত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৭নভেম্বর) সন্ধ্যায় নরসিংদী শহরের সুতাপট্টির মোড়ে নিজ কার্যালয়ে এ প্রস্তুতি সভা সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন শহর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিপন, নিছার আহমেদ, জেলা তাঁতী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আশিকুর রহমান, শহর তাঁতী লীগের আহ্বায়ক ও শহর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বিজয় সাহা, সদর থানা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক মোঃ আলী হোসেন, নজরপুর ইউপি সদস্য ফারুক সরকার, শহর আওয়ামী লীগ নেতা বন্যা ভূইয়া প্রমুখ।
বক্তব্য রাখেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউনিয়ন পরিষদের সদস্যগণ। এসময় বক্তারা বলেন, আগামী ১২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরন করতে সকল প্রস্তুতি হাতে নেওয়া হয়েছে। পাশাপাশি সকলে একযোগে ঐক্যবদ্ধ হয়ে ব্যাপক লোকের সমাগমের মাধ্যমে মিছিল সহ মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে উপস্থিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বরন করে নিবো। আশরাফ হোসেন সরকার প্রতিনিধিকে বলেন, দীর্ঘ ১৯ বছর পর বঙ্গবন্ধুর জৈষ্ঠ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নরসিংদীতে আগমন করতে যাচ্ছেন। এটা নরসিংদীবাসীর জন্য সুভাগ্য। শত ব্যস্ততার মাঝেও তিনি নরসিংদীর মানুষের কাছে আসছেন। ইতিমধ্যে তার আসার খবর শুনে এবং তাকে একনজর দেখার জন্য নরসিংদীবাসী উদগ্রীব। পাশাপাশি দলীয়ভাবে আমরা তাকে স্বাগত জানাতে ইতিমধ্যে সকল প্রস্তুতি গ্রহন করেছি। মহাসমাবেশ সফল করতে দফায় দফায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বৈঠক করছি। দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে আগামী রবিবার কয়েক হাজার লোক নিয়ে মহাসমাবেশস্হলে উপস্থিত থাকবো। নরসিংদী ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকবে (ইনশাআল্লাহ)।
উল্লেখ্য, আগামী ১২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীর পলাশে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ সার কারখানা উদ্বোধন করতে আসছেন। পরে তিনি দুপুরে নরসিংদী শহরের  ঐতিহাসিক মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম  মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

Leave a reply

Minimum length: 20 characters ::