শিবপুরে একজনকে কুপিয়ে হত্যা

শিবপুরে একজনকে কুপিয়ে হত্যা
প্রতিকী ছবি
আশিকুর রহমান, স্টাফ রিপোর্টার : নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দ্বীন ইসলাম (৩৮) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের পাটুয়ারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দ্বীন ইসলাম পাটুয়ারপাড় এলাকার মোসলেহ উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দ্বীন ইসলামের সঙ্গে জমি নিয়ে তার দুঃসম্পর্কের চাচাতো ভাই আনোয়ার হোসেনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে পুনরায় তাদের মধ্যে ঝগড়ার হয়। দ্বীন ইসলাম ও তার ভাই নজরুল এবং ইসমাইল চাচাতো ভাই আনোয়ার হোসেনের উপর হামলা করেন। পরে আনোয়ারের লোকজনও পাল্টা হামলা চালায়। দু’পক্ষের হামলা-পাল্টা হামলার একপর্যায়ে আনোয়ারের লোকজন দ্বীন ইসলামকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় আনোয়ার হোসেনও ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে আহত হয়। পরে আনোয়ার হোসেনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, পূর্ব বিরোধ নিয়ে দ্বীন ইসলাম নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরেকজন আহত হয়েছেন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Leave a reply

Minimum length: 20 characters ::