শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ নিহত -২

শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ নিহত -২
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের শিবচরে ভাংগা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীবাজার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছে ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার (৫ ফেব্রুয়ারি) গভীররাতে ভাংগা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীবাজার নামক স্থানে ঢাকা মুখিলেনে একটি মোটর সাইকেল যাহার রেজিঃ নং-ঝিনাইদহ-ল-১২-১২৫৯ চালিয়ে মাওয়া যাবার পথে অজ্ঞতনামা গাড়ীর অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে মোটরসাইকেলের পেছনের অংশে স্বজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক মোঃ আল মাসুদ (২৫) নিহত হয় । গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা মোঃ আফ্রিদি হাসান (২২) নামে আরেক যুবক । আহত যুবকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতাল ঢাকা রেফার করে। সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় আফ্রিদি হাসানের মৃত্যু হয় । নিহত দুই জনের বাড়ি ঝিনাইদা জেলার ঝিনাইদা সদর উপজেলার ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামের তৈয়বুর রহমানের ছেলে মোঃ আফ্রিদি হাসান ও ইদ্রিস আলীর ছেলে মোঃ আল মাসুদ ।
এ ব্যাপারে শিবচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. শাকিল আহমেদ বলেন, সোমবার (৫ ফেব্রুয়ারি) গভীররাতে শিবচরের ভাংগা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীবাজার নামক স্থানে ঢাকা মুখিলেনে একটি মোটর সাইকেল যাহার রেজিঃ নং-ঝিনাইদহ-ল-১২-১২৫৯ চালিয়ে মাওয়া যাবার পথে অজ্ঞতনামা গাড়ীর অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে মোটরসাইকেলের পেছনের অংশে স্বজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক মোঃ আল মাসুদ (২৫) নিহত হয় । গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা মোঃ আফ্রিদি হাসান (২২) নামে আরেক যুবক । আহত যুবকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতাল ঢাকা রেফার করে। সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় আফ্রিদির মৃত্যু হয়েছে বলে শুনেছি। যে পর্যন্ত ডেট সার্টিফিকেট আমাদের হাতে না আসবে সে পর্যন্ত আমরা অফিসিয়াল ভাবে তাকে মৃত্যু বলতে পারি না। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াদিন রয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::