রাঙ্গুনিয়ার বীর মুক্তিযোদ্ধা মাস্টার ওমর চৌধুরীর মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

রাঙ্গুনিয়ার বীর মুক্তিযোদ্ধা মাস্টার ওমর চৌধুরীর মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক
মুবিন বিন সোলাইমান (রাঙ্গুনিয়া চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নে তৃণমূল আওয়ামী লীগের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা মাস্টার ওমর চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।
শনিবার (২৬ আগস্ট) ভোররাত ৪টায় চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুক্তিযোদ্ধা ওমর চৌধুরী ইন্তেকাল করেন। ৪ ছেলে ও এক কন্যা সন্তানের জনক ওমর চৌধুরীর স্ত্রী ও অসংখ্য ছাত্র শুভাকাঙক্ষী রেখে যায়। এর আগে তার এক ছেলে সন্তানের অকাল মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।
তথ্যমন্ত্রী তার শোকবার্তায় বলেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে আজীবন ধারণকারী বীর মুক্তিযোদ্ধা ওমর চৌধুরী জনহিতকর কাজে নিজেকে ব্যাপৃত নিয়োজিত রেখেছিলেন এবং তিনি শিক্ষক হিসেবে সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন। তিনি প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, তিনি রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সদস্য মরহুম ওবায়দুর রহমান চৌধুরীর জৈষ্ঠ্য সন্তান এবং ১৯৯৬ ও ২০০১ সালে (চট্টগ্রাম-৭) রাঙ্গুনিয়া আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মরহুম এম. সাদেক চৌধুরীর বড় ভাই।

Leave a reply

Minimum length: 20 characters ::