আ.লীগ-বিএনপির গোলাগুলী,গুলিবিদ্ধসহ আহত ১৫

আ.লীগ-বিএনপির গোলাগুলী,গুলিবিদ্ধসহ আহত ১৫

‍নিউজ ডেস্ক: কুমিল্লার লালমাইয়ে আওয়ামী লীগের শান্তি মিছিল ও বিএনপির বর্ধিত সভাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের গুলিতে বিএনপির দুই নেতা-কর্মী গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার (২৬ আগস্ট) বিকালে কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা জানান, লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের পূর্ব ঘোষিত বিএনপির প্রতিনিধি সভায় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা গুলি বর্ষণ করে। এ সময় স্বেচ্ছাসেবক দল নেতা উত্তড্ডা গ্রামের মনির হোসেনের মাথায় ও যুবদল নেতা উন্দানিয়া গ্রামের ফিরোজ পায়ে গুলিবিদ্ধ হয়। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সভাস্থল ভাঙচুর ও পরবর্তীতে বাড়ি ঘরেও হামলা চালিয়ে লুটপাট করা হয়েছে বলে দাবি তাদের।

এদিকে লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিন মোল্লার দাবি, তারা বিকেলে শান্তি মিছিল বের করলে বিএনপির নেতা-কর্মীরা হঠাৎ তাদের ওপর হামলা চালায়। এ সময় অন্তত ১৫ জন নেতা-কর্মী আহত হয়।

লালমাই থানার ওসি মোহাম্মদ হানিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে। পরিবেশ এখন শান্ত রয়েছে এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::