মাকে ৫ টুকরো করে হত্যা, আদালতে ছেলের স্বীকারোক্তি

মাকে ৫ টুকরো করে হত্যা, আদালতে ছেলের স্বীকারোক্তি

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুর জাহান বেগম (৫৭) নামে এক নারীকে পাঁচ টুকরো করে হত্যা মামলায় তার ছেলে হুমায়ুন কবিরসহ গ্রেফতার দুই আসামি আদালতে নিজেদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ২ নম্বর আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজানের আদালতে এ জবানবন্দি রেকর্ড করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পরিদর্শক জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত হুমায়ুন কবির, সুমনকে বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এর আগে এ মামলায় গ্রেফতার নীরব ও কসাই নুর ইসলাম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

প্রসঙ্গত, গত ৭ অক্টোবর বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পিছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর টুকরো টুকরো মরদেহের সন্ধান পায়। এর আগে, ছেলে হুমায়ুন কবির জানিয়েছিল, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে টুকরো মরদেহ দেখতে পায়। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

শিবচরে ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত 

গ্রাম আদালত পরিচালনায় সারা দেশে ফেব্রুয়ারি মাসে মাদারীপুর জেলা আবারও প্রথম