কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে রাজশাহীতে অভিযানে গ্রেফতার ২৪

কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে রাজশাহীতে অভিযানে গ্রেফতার ২৪

রাজশাহী নগরীর ১২ থানায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে। নগর পুলিশ কমিশনারের নির্দেশনায় এ অভিযানে কিশোর গ্যাংয়ের ২৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, কিশোর গ্যাং সারাদেশে ভয়ঙ্কর হয়ে উঠেছে। তারা পাড়া-মহল্লার প্রভাবশালী, মাস্তান বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। কিশোর গ্যাংয়ের সদস্যরা একসঙ্গে মাদকসেবন, পাড়া-মহল্লায় নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনাকে কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন ধর্ষণের মতো ঘটনাও ঘটছে। কিশোর গ্যাংয়ের সদস্যরা অপরাধ করার পরিকল্পনার অংশ হিসেবে বিভিন্ন গ্রুপ তৈরি করে নিজেদের মধ্যে যোগাযোগ স্থাপন করছে এবং পরিকল্পনা করছে। এ পরিস্থিতিতে পুলিশ কমিশনারের নির্দেশে কিশোর গ্যাং ও কিশোর অপরাধীদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে।

তিনি আরও জানান, শুক্রবার ১২ থানা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে কিশোর গ্যাংয়ের  ৫৬ জন সদস্যকে আটক করা হয়। আটকদের থানায় এনে যাচাই-বাছাই করা হয়। যাচাই-বাছাই শেষে ৩২ জনকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকের জিম্মায় দেওয়া হয়। বাকিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া