মসজিদে বিস্ফোরণ:বিএনপি ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে 

মসজিদে বিস্ফোরণ:বিএনপি ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে 

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম বলেছেন, সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় পুরো জেলা শোকাহত। একসঙ্গে এতো প্রাণহানি আগে ঘটেনি।

তিনি বলেন, নিহতদের পরিবারের প্রতি সমবেদনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীরা সম্মিলিতভাবে বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার তল্লায় বিস্ফোরণ হওয়া মসজিদ এলাকা পরিদর্শনে এসে এ কথা বলেন তিনি। এসময় তার সঙ্গে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টুসহ দলীয় নেতাকর্মীরা ছিলেন।

পরে তিনি মসজিদ ও পুরো এলাকা ঘুরে দেখেন এবং নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। তিনি সবার কাছে হতাহতদের জন্য দোয়া প্রার্থনা করেন।

এর আগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এরপর দগ্ধ ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরই মধ্যে ১৮ জনের মৃত্যু হয়েছে। বাকি মুসল্লিদের অবস্থাও আশঙ্কাজনক।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সিন্ডিকেটের কারনে আলুর দামের উর্ধ্বগতি

মন্ত্রিসভা কমিটির ৯ এপ্রিল ছুটি রাখার সুপারিশ