বিআরটিএ’র অভিযানে ৪৩৮০০ জরিমানা

বিআরটিএ’র অভিযানে ৪৩৮০০ জরিমানা

চট্টগ্রাম: গণপরিবহনে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি প্রতিপালন, ভাড়া তদারকি এবং গাড়ির কাগজপত্র যাচাইয়ে নগরের চান্দগাঁও, লালখানবাজার, টেকনিক্যাল মোড এবং কাস্টম মোড়ে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে পরিচালিত এসব অভিযানে নেতৃত্ব দেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরে জামান চৌধুরী, লুৎফুর রহমান এবং শান্তনু কুমার দাশ।

ম্যাজিস্ট্রেট নুরে জামান চৌধুরী নগরের চান্দগাঁও এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি অতিরিক্ত যাত্রী নেওয়া, স্বাস্থ্যবিধি না মানা, কাগজপত্র না থাকায় ১৫টি মামলায় ১৯ হাজার ৩০০ টাকা জরিমানা করেন। ৪টি গাড়ির লাইসেন্স জব্দ করেন।

ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাশ নগরের লালখানবাজার এবং টেকনিক্যাল মোডে অভিযান পরিচালনা করেন। তিনি আইন লঙ্ঘনের দায়ে ৪টি গাড়ির লাইসেন্স জব্দ করেন। স্বাস্থ্যবিধি না মানা, অতিরিক্ত ভাড়া আদায়সহ নানা অপরাধের দায়ে ১০টি মামলায় ১১ হাজার ৫০০ হাজার টাকা জরিমানা করেন।

ম্যাজিস্ট্রেট লুৎফুর রহমান নগরের কাস্টম মোড়ে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি আইন লঙ্ঘনের পাশাপাশি স্বাস্থ্যবিধি না মানা, অতিরিক্ত ভাড়া আদায়সহ নানা অপরাধের দায়ে ১৯টি মামলায় ১৩ হাজার টাকা জরিমানা করেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে পূর্বশত্রুতার জেরে ৩ যুবককে কুপিয়ে আহত

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে নিহত ১