ছেলেকে হত্যা করে মরদেহ গুম

ছেলেকে হত্যা করে মরদেহ গুম

 

সাতক্ষীরাসাতক্ষীরার কালিগঞ্জে ছেলেকে হত্যা করে মরদেহ মাটিতে পুঁতে ফেলার ঘটনায় গ্রেফতার বাবা ইমান আলী মোড়ল (৫৫) ও সৎ মা জোহরা বেগম (৪২) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শনিবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম রেজোয়ানুজ্জামানের কাছে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তারা।

এর আগে, শুক্রবার (০৪ সেপ্টেম্বর) রাতে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

মৃত আরিফ বিল্লাহ (১৭) কালিগঞ্জ উপজেলার চম্পাফুল গ্রামের ইমান আলী মোড়লের ছেলে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আজিজুর রহমান জানান, চম্পাফুল গ্রামের ইমান আলী মোড়ল পাঁচ বছর আগে ছেলে আরিফ বিল্লাহকে তার কাছে রেখে প্রথম স্ত্রী খালেদাকে তালাক দেন। পরে খালেদা অন্যত্র বিয়ে করেন। এরপর ইমান আলী জোহরা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে জোহরা আরিফ বিল্লাহর সঙ্গে খারাপ ব্যবহার করতেন। এক পর্যায়ে আরিফ বিল্লাহ মোবাইল কেনার টাকা চাওয়ায় চলতি বছরের ২৫ জুন রাত সাড়ে ১১টার দিকে বিমাতা জোহরা ও বাবা ইমান আলী তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর তারা আরিফ বিল্লাহ নিখোঁজ হয়ে গেছে মর্মে প্রচার দেয়। পরে তারা কাউকে কিছু না জানিয়ে গোপনে নিজেদের জমিতে তার মরদেহ পুঁতে রাখে।

এদিকে, ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে পহেলা সেপ্টেম্বর ছেলে পাগল হয়ে নিখোঁজ হয়ে গেছে মর্মে ইমান আলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তবে শুক্রবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় একটি চায়ের দোকানে ইমান আলী তার ছেলে আরিফকে শ্বাসরোধ করে হত্যা করে নিজের জমিতে পুঁতে রেখেছেন মর্মে এক ব্যক্তির কাছে স্বীকার করেন। বিষয়টি কয়েকজনের মধ্যে ছড়িয়ে পড়ায় রাতে স্থানীয়রা ইমান আলী ও তার দ্বিতীয় স্ত্রী জোহরাকে আটক করে পুলিশে দেয়। পুলিশের জিজ্ঞাসাবাদে ইমান আলী ও জোহরা তাদের ছেলে আরিফকে হত্যার কথা স্বীকার করে মরদেহ কোথায় পুঁতে রাখা হয়েছে তা পুলিশকে জানায়।

খবর পেয়ে আরিফের মা খালেদা বেগম ইমান আলী ও জোহরার নাম উল্লেখ করে শুক্রবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেন। ইমান আলী ও জোহরার স্বীকারোক্তি অনুযায়ী শনিবার বিকেলে মৃত আরিফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু