আইসিসি হল অব ফেমে জহির আব্বাস

আইসিসি হল অব ফেমে জহির আব্বাস

আইসিসি হল অব ফেমে অন্তর্ভুক্ত হতে পারাটা যেকোনো ক্রিকেটারের স্বপ্ন। এবার সেই স্বপ্ন পূরণ হয়েছে অবসর নেওয়া তিন ক্রিকেট তারকার

 

রোববার (২৩ আগস্ট) আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সাবেক তিন ক্রিকেট কিংবদন্তিকে অন্তর্ভুক্ত করেছে আইসিসি হল অব ফেমে। নিজেদের ডিজিট্যাল চ্যানেলে এক শো আয়োজন করে এই ঘোষণা দেয় আইসিসি।

মর্যাদাপূর্ণ হল অব ফেমে জায়গা পাওয়া তিন তারকা হলেন— দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার জ্যাক ক্যালিস, অস্ট্রেলিয়ার নারী দলের হয়ে বিশ্বকাপজয়ী সাবেক অলরাউন্ডার লিসা স্টালেকার এবং এশিয়ান ব্রাডম্যান খ্যাত ও ১৯৭০-৮০ দশকে পাকিস্তানের সবচেয়ে স্ট্রাইলিশ ব্যাটসম্যান জহির আব্বাস।

এই শো’র উপস্থাপনায় ছিলেন অ্যালান উইলকিন্স। প্রধান অথিতি হিসেবে ছিলেন কিংবদন্তি সাবেক ব্যাটসম্যান সুনীল গাভাস্কার, ম্যালানি জোন্স এবং শন পোলক। এছাড়া নতুনভাবে হল অব ফেমে অন্তর্ভুক্ত হওয়া তারকাদের অভিনন্দন জানিয়েছেন ওয়াসিম আকরাম, গ্রায়েম স্মিথ এবং অ্যালিসা হিলি।

দক্ষিণ আফ্রিকার চতুর্থ ক্রিকেটার হিসেবে ক্যালিস এবং পাকিস্তানের ষষ্ঠ ক্রিকেটার হিসেবে অল অব ফেমে অন্তর্ভুক্ত হলেন আব্বাস। আর ২৭তম অস্ট্রেলিয়ান, ৯ম নারী এবং ৫ম অজি নারী ক্রিকেটার এই তালিকায় জায়গা করে নিয়েছেন লিসা। এই পযর্ন্ত নারী-পুরুষ মিলিয়ে ৯৩জন ক্রিকেটার হল অব ফেমে অন্তর্ভুক্ত হয়েছেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া