ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই দুমকীবাসী৷  

ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই দুমকীবাসী৷  
মশিউর রহমান,পটুয়াখালী : পটুয়াখালী দুমকী উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে মোঃ রেজাউল হক রাজন কে দেখতে চায় দুমকীবাসী ৷ খোঁজ নিয়ে জানা গেছে,দুমকি
উপজেলার মা ও মাটির আংগারিয়া ইউনিয়নের সুযোগ্য সন্তান বীর মুক্তিযোদ্ধা দুমকি উপজেলার কমান্ডার, মরহুম নুরুল হক হাং এ-র মেঝো ছেলে, রেজাউল হক রাজন বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, শিক্ষা প্রতিষ্ঠান ও তরুণ প্রজন্মের পথ নির্দেশক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে স্বতন্ত্র প্রার্থী নির্বাচন করলে ও তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। প্রতিটি গ্রামগঞ্জের মানব ও সমাজ সেবায় তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দেশ ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সমাজ সেবক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে কখনো  নিজেকে গা ভাসাননি তিনি। তৃণমূল তরুণ ও যুবসমাজের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন।
এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই সাধারণ ভোটারদের মাঝে শুরু হয়েছে বিভিন্ন জেলায় উপজেলা পরিষদ নির্বাচনের স্লোগান ও  ছন্দে ছন্দে আওয়াজ মিছিল ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী ২৯ মে ২০২৪ ইং বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে চুমকি  উপজেলা নির্বাচন।
এদিকে সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে দুমকী উপজেলার সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌঁড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীনদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে ইতিমধ্য সাড়া ফেলেছে ব্যাপক আকারে।  সকাল, বিকেল, রাতে চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার, খেলার মাঠসহ সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে জেলা পরিষদ নির্বাচনী   সরগরম আলোচনা।
তবে দলীয় প্রতীকে নির্বাচন না হওয়ায় দল মনোনীত একক নির্বাচন না করতে পেরে হতাশায় আছেন।  রয়েছেন দলের একাধিক প্রার্থী। এ সুযোগ কাজে লাগাতে মাঠে চষে বেড়াচ্ছন জেলা ও উপজেলার নবীন প্রার্থীরা। সকল প্রার্থীরাই নিজ যোগ্যতায় নির্বাচনে ভোটের মাধ্যমে বের হয়ে আসতে হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::