বিসিবির পরিকল্পনা  লঙ্কা সফর না হলে ঘরোয়া ক্রিকেট শুরু

বিসিবির পরিকল্পনা  লঙ্কা সফর না হলে ঘরোয়া ক্রিকেট শুরু

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন দেশের ক্রিকেট বন্ধ রয়েছে। তবে চলতি মাসের শেষ সপ্তাহে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা রয়েছে জাতীয় ক্রিকেট দলের।

 

কিন্তু শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) কঠিন শর্তে বাংলাদেশের এই সফরে যাওয়া এখন অনিশ্চিত। লঙ্কা সফর যদি না হয় তবে আগামী মাসেই ঘরোয়া ক্রিকেট শুরুর পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) মিরপুরে বিসিবি কার্যালয়ে এ কথা জানান বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড আর আমাদের বোর্ডের চিন্তার মধ্যে অনেক পার্থক্য। তাদের চিন্তাধারার সঙ্গে বিসিবির চিন্তাধারার মিল নেই। সেজন্যই লঙ্কা সফরে না গেলে ঘরোয়া ক্রিকেট শুরুর পরিকল্পনা করছে বোর্ড।

বোর্ড সভাপতি বলেন, ‘আমরা ক্রিকেট ফিরিয়ে আনবো। বাইরের কারও সঙ্গে হবে কিনা জানি না। আমরা নিজেরা ঘরোয়া ক্রিকেট শুরু করে দেবো। কী করবো এটা এখন বলছি না। কিন্তু ক্রিকেট আমরা মাঠে ফেরাবোই। সব ক্লাবকে তো আর ম্যানেজ করতে পারবো না। যাদের ম্যানেজ করতে পারবো, ৪০টা খেলোয়াড় হতে পারে, ৬০টা খেলোয়াড় হতে পারে, তাদের নিয়েই আমরা আয়োজন করবো। খেলা মাঠে গড়াবে। ইনশাআল্লাহ। ’

শ্রীলঙ্কা সফরে টাইগারদের ১৪ দিনের কোরারেন্টিনে থাকতে হবে, এমন শর্ত দেয় দেশটির ক্রিকেট বোর্ড। এছাড়াও আরও অনেক শর্ত দিয়েছে এসএলসি। সেই শর্ত মানতে নারাজ বিসিবি। সেজন্যই লঙ্কা সফরটা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।
 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লার সাম্রাজ্য ভেঙে বরিশালের লঞ্চে বিপিএল ট্রফি

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব