সাম্প্রদায়িক অপশক্তি সরকারকে জিম্মি করছে: দিলীপ বড়ুয়া

সাম্প্রদায়িক অপশক্তি সরকারকে জিম্মি করছে: দিলীপ বড়ুয়া

নিউজ ডেস্ক:: বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল)’র ঢাকা মহানগর কমিটি আয়োজিত অদ্য ৯ মার্চ ২০২৪, শনিবার সকাল ১১টায়  জাতীয় প্রেসক্লাবের সামনে বিদ্যুৎসহ দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন  ও বিক্ষোভ মিছিল ও অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য সাইমুম হক।

বক্তারা বলেন, অসৎ ব্যবসায়ী, বাজার সিন্ডিকেট করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য উর্ধগতি, বিদ্যুতের মূল্য বৃদ্ধি করে জনগণকে নাভিশ্বাস করে ফেলেছে। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশের সাম্যবাদী দল এম এল এর সাধারণ সম্পাদক, সাবেক শিল্পমন্ত্রী কমরেড দিলিপ বড়ুয়া বলেন, চোরাকারবারী, মজুদদার, ব্যাংক লুটপাটকারী এবং সাম্প্রদায়িক অপশক্তি সরকারকে জিম্মি করে ফেলেছে। এর মূল উৎপাটনের জন্য সরকারকে দায়িত্ব নিতে হবে। এই সরকার যদি ধারাবাহিকভাবে অসহায়ত্বের পরিচয় দেয় রিজিউম চেঞ্জ করে তাহলে সরকার জনগণের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বে। রিজিউম পরিবর্তনকারীরা সরকার উৎখাতের সুযোগ ষড়যন্ত্রের মাধ্যমে গ্রহণ করতে পারে।

সভায় উপস্থিত ছিলেন, সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সুলতান আহমেদ বিশ্বাস, ঢাকা মহানগর যুগ্ম আহ্বায়ক কমরেড মাসুম উদ্দিন, মহানগর সদস্য সাখাওয়াত হোসেন খান সৈকত, মোঃ হযরত আলী মোল্লা, সুভ্রত ঘটক, মোঃ মুন্না প্রমুখ।

Leave a reply

Minimum length: 20 characters ::