কালকিনিতে বাস-প্রাইভেটকার-অটোভ্যানের ত্রিমুখি সংঘর্ষে নারী যাত্রীসহ আহত-১০

কালকিনিতে বাস-প্রাইভেটকার-অটোভ্যানের ত্রিমুখি সংঘর্ষে নারী যাত্রীসহ আহত-১০
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি;
মাদারীপুরের কালকিনিতে একটি যাত্রীবাহি বাসের সঙ্গে প্রাইভেটকার ও অটোভ্যানের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক ভ্যান চালক ও নারীসহ কমপক্ষে ১০জন যাত্রী আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আজ বুধবার বিকালে ঢাকা- বরিশাল মহাসড়কের পৌর এলাকার ভূরঘাটা  (মজিদবাড়ি) নূর জেনারেল হাসপাতালের সামনে এ ভয়াবহ  দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাগেছে, যাত্রী নিয়ে ঢাকা থেকে ছেড়া আসা বরিশালগামী সাকুরা পরিবহনের সঙ্গে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ত্রিমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান চালক আলামিন মাতুব্বর (৩৭), সিফাত তালুকদার (১৫), রুপবান (৫০) ও মীম খানসহ ১৪ জন যাত্রী আহত হয়। এদিকে ভ্যান চালক আলামিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী শামীম জানান, নিয়ন্ত্রণ হারিয়ে সাকুরা পরিবহনের সঙ্গে ত্রিমুখি সংঘর্ষ হয় প্রাইভেটকারের ও অটো ভ্যানের। অল্পের জন্য অনেক যাত্রীর জীবন বেঁচে গেলেও অনেকে গুরুতর আহত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। আহত যাত্রীদের দ্রুত চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেছি।

Leave a reply

Minimum length: 20 characters ::