স্বতন্ত্র প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন বীরু

স্বতন্ত্র প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন বীরু
আশিকুর রহমান, স্টাফ রিপোর্টার :-
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র এমপি প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদ ছেড়েছেন মনোহরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী  জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলাম খান বীরু।
নরসিংদী-৪ (বেলাবো-মনোহরদী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।
মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলমের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বরাবর তিনি এ পদত্যাগপত্র জমা দেন।
তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নপত্র সংগ্রহ করে বঞ্চিত হয়েছেন। এই আসন থেকে এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাবো) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন। যেকোনো নির্বাচনে অংশগ্রহণ করতে হলে নির্বাচন কমিশনের আইন অনুযায়ী বর্তমান পদ ছাড়তে হয়। জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন তিনি।
মনোহরদী উপজেলা পরিষদের চারবারের  চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেনে তিনি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোহরদী-বেলাবোবাসীর স্বতঃস্ফূর্তভাবে ভোটে সংসদ সদস্য নির্বাচিত হবেন বলে ধারণা করা যাচ্ছে।

Leave a reply

Minimum length: 20 characters ::