সাতক্ষীরায় ব্যাংক কর্মকর্তাদের সংগঠন ব্যাংকার’স এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

সাতক্ষীরায় ব্যাংক কর্মকর্তাদের সংগঠন ব্যাংকার’স এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা :

সাতক্ষীরায় ব্যাংক কর্মকর্তাদের সংগঠন ব্যাংকার’স এসোসিয়েশনের অভিষেক উপলক্ষে বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সকাল ৯ টায় শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে তুফান কনভেনশন সেন্টারে গিয়ে শেষ হয়।সেখানে বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধনী ঘোষনা করেন, বিশিষ্ট সমাজ সেবক ও তুফান কনভেনশন সেন্টারের পরিচালক আলহাজ্ব ডা. মো.আবুল কালাম বাবলা।

সাতক্ষীরা ব্যাংকার’স এসোসিয়েশনের আহবায়ক মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে ও ব্যাংকার এ্যাসোসিয়েশন যুগ্ন আহবায়ক ও জনতা ব্যাংক বড় বাজার শাখার ম্যানেজার মো. আব্দুর রহিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য সচিব মো. কবির উদ্দীন, কৃষি ব্যাংক সাতক্ষীরা শাখার ম্যানেজার মৃত্যুঞ্জয় সরকার, সোনালী ব্যাংকের খুলনা শাখার এজিএম এ.কে.এম ফারুক ফয়সল, ন্যাশনাল ব্যাংক সাতক্ষীরা শাখার ম্যানেজার মো. ইলিয়াস ইকবাল, জনতা ব্যাংক পাটকেলঘাটা শাখার ম্যানেজার শহীদুজ্জামান প্রমুখ।

বক্তারা বলেন, সাতক্ষীরার সরকারী-বেসরকারী সকল ব্যাংক কর্মকর্তাদের নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে এই  ব্যংকার’স এ্যসোসিয়েশন। এর মাধ্যমে একে অপরের সাথে সুসম্পর্ক গড়ে উঠবে। বিভিন্ন সময়ে ব্যাংকারদের নানা ধরনের ঝামেলায় পড়তে হয়। আর তাই এই সংগঠনের মাধ্যমে একে অপরের সহযোগিতা করা হবে। ব্যাংকার’স এসোসিয়েশন সাতক্ষীরার ব্যাংকারদের আশার প্রতিফলন ঘটবে বলে মন্তব্য করেন বক্তারা।

উল্লেখ্য : এর আগে গত ২৫ আগস্ট একটি অরাজনৈতিক পেশাজীবী সংগঠন হিসেবে সাতক্ষীরা ব্যাংক কর্মকর্তাদের নিয়ে এই সংগঠনটি আত্নপ্রকাশ করে

Leave a reply

Minimum length: 20 characters ::