মাদারীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ

মাদারীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ
প্রণব কুমার সাহা(মাদারীপুর প্রতিনিধি): মাদারীপুরের রাজৈরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার রাজন্দ্রী দ্বারাদিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ডাকাত সদস্যদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলেন- রাজৈর উপজেলার নয়াকান্দি এলাকার মজিবর শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (৪০), গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলার বড়ভাটরা এলাকার মৃত কালাম চৌকিদারের ছেলে শামীম চৌকিদার (৩২), কারিকর পাড়ার মজিবর শেখের ছেলে সবুজ শেখ (৩৫) ও ননীক্ষীর এলাকার মৃত বারেক মোল্লার ছেলে সিরাজ মোল্লা (৩৮)।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রাজন্দ্রী দ্বারাদিয়া এলাকার একটি মেহগনি বাগানে ডাকাতের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশ অভিযান চালিয়ে নজরুল ইসলাম শেখ, শামীম চৌকিদার, সবুজ শেখ ও সিরাজ মোল্লা নামের ৪ ডাকাত সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ইজিবাইক, রাম দা, শাবল, লোহা কাটার যন্ত্র জব্দ করা হয়।
এ বিষয়ে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, ডাকাতির প্রস্তুতিকালে রাজৈর থেকে ডাকাত দলের ৪ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। গ্রেফতার ব্যক্তিদের আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::