সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন: শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি 

সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন: শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি 
চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের সঙ্গে ইফতার করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর ০৩ (সদর – হাইমচর) আসনের পরপর তিন-তিনবার নির্বাচিত সংসদ সদস্য এবং সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী বর্তমানে সফল শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি।আজ বাদ আসর সরকারি শিশু পরিবার কেন্দ্রে এই ইফতারের আয়োজন করেন, চাঁদপুর জেলা ছাত্রলীগ।
সরকারি শিশু পরিবারের ৮৮ জন এতিম শিক্ষার্থী ছাড়াও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ও বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ এ ইফতারে অংশ নেন।
এ উপলক্ষে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, ইফতারের সময় আমাদের দোয়া কবুল হয় এবং আল্লাহপাক গুনাহ মাফ করে দেন। প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানুষের জন্য কাজ করে। আপনারা দেখেছেন, করোনা অতিমারির সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে অনেক পরিশ্রম করেছে। ঘরে ঘরে সহযোগিতা পৌঁছে দিয়েছে। তাদের ভালো কাজ সবসময় অব্যাহত থাকবে ইনশাল্লাহ্। তাদের প্রতি দোয়া, ভালোবাসা ও শুভকামনা রইল।
সরকারি শিশু পরিবারের শিশুদের উদ্দেশে মন্ত্রী বলেন, এ প্রতিষ্ঠানের শিশুরা অনেক কিছুই শিখছে। তারা নিজেদের জীবনকে সুন্দর করবে, স্বাবলম্বী হয়ে নিজেদের পায়ে দাঁড়াবে। দেশকে এগিয়ে নিতে সুনাগরিক হবে।
তিনি আরো বলেন, সুবিধাবঞ্চিত শিশুরা যেন ভালো থাকতে পারে, তাদের জীবন যেন সুন্দর হয়, বঙ্গবন্ধুর কন্যা  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য কাজ করছেন।
এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সফল শিক্ষামন্ত্রী চাঁদপুরবাসীর কাছে দোয়া চান।
ইফতারের আগে জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন মিয়াজীর উদ্যোগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিষয় মোনাজাত করা হয়। এতে চাঁদপুর – ০৩ আসনের সংসদ সদস্য ও  শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি  এমপি অংশ নেন।
এর আগে লামিয়া নামে এক শিশু শিক্ষার্থী নাতে রাসূল (সাঃ) পরিবেশন করেন। তার সুমধুর কন্ঠে নাতে  রাসূল শুনে আবেগাপ্লুত হয়ে তাকে জড়িয়ে ধরেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, স্থানীয় ইমাম মাওলানা আবুল হোসেন।এসময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে.আর.ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার সুযোগ্য মেয়র এডভোকেট মো. জিল্লুর রহমান জুয়েল, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, সহকারী পরিচালক মিয়া ফিরোজ আহমেদ খান, সরকারি শিশু পরিবার কেন্দ্র তত্ত্বাবধায়ক আলপনা চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.সাদ্দাম হোসেন খান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. ইমরান খান শাওন সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া