বাকেরগঞ্জ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সেন্টু এর সংবাদ সম্মেলন

বাকেরগঞ্জ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সেন্টু এর সংবাদ সম্মেলন
সুরুজ তালুকদার,(বাকেরগঞ্জ প্রতিনিধি) : বাকেরগঞ্জ উপজেলা ১৩ নং পাদ্রীশবপুর ইউনিয়ন আওয়া মীলীগের  সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সেন্টুর বিরুদ্ধে, বিভিন্ন অপপ্রচার ও মিথ্যা ষড়যন্ত্রের দাবিতে বাকেরগঞ্জ সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেন। বৃহস্পতিবার ৩১/৮/ ২০২৩/ইংরেজি সন্ধা ৭ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় এ সংবাদ সম্মেলন পাঠ করেন।
উক্ত সংবাদ সম্মেলনে জহিরুল ইসলাম সেন্টু লিখিত বক্তব্য পাঠের মাধ্যমে সাংবাদিকদের জানান,গত বেশ কিছু দিন ধরে আমার পাদ্রীশিবপুর ইউনিয়নের কিছু ষড়যন্ত্রকারী গোষ্ঠী আমার সুষম কার্যক্রমে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক ভাইদের ভুল বুঝিয়ে ও ভুল তথ্য দিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমসহ বিভিন্ন পত্র-পত্রিকায়,অনলাইনে আমার বিরুদ্ধে  অপ-প্রচার চালিয়ে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করছে। প্রকৃত অর্থে আমাকে এবং আমার ছোট ভাই সুমনকে  জড়িয়ে যে সকল দূর্নীতির কথা বলা হয়েছে তা আসলে সত্য নয় এমনকি আমারা এই বিষয়ে সাথে জড়িতও নই। সামাজিক কার্যক্রম করি বলে সমাজের মানুষের জন্য নিঃস্বার্থে কিছু কাজ করি বলে সমাজের মানুষের কাছ থেকে আমাদের পরিবারকে দুরে সরানোর জন্য আমাদের বিরুদ্ধে ভিজিডি,প্রতিবন্ধী ভাতা দেয়ার নাম করে অর্থ আত্মসাতের বিষয়টি একদমই সত্য নয়। আমার ইউনিয়নে আমার তুমুল  জনপ্রিয়তা থাকার কারনে  গ্রামের কিছু সহজ-সরল মানুষকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন সহ বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করায়। জহিরুল ইসলাম সেন্টু বলেন,আমার ইউনিয়নের সাধারন মানুষ আমাকে আগামী  ইউপি নির্বাচনে অংশগ্রহন করতে বললে, আমি দলের সমর্থন নিয়ে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করার পর থেকেই কতিপয় গোষ্ঠী আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এহেন অপপ্রচারে লিপ্ত হয়।
তিনি আরো বলেন,গত ২৭ আগষ্ট আমাদের বিরুদ্ধে যে সংবাদ সম্মেলন করানো হয়েছিলো যেই পরিবারটিকে দিয়ে,সেই সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারটি কোথাও আমাদের কথা উল্লেখ করেনি কিন্তু জনৈক কিরন বালা নামে এক নারী তাদের কাছ থেকে প্রতিবন্ধী ভাতা করার কথা বলে টাকা নেয়,যেখান কোথাও ভুক্তভোগী পরিবারটি আমাদের কথা প্রকাশ করেনি।
আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার প্রাণের সংগঠন আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মীসহ আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

Leave a reply

Minimum length: 20 characters ::