ইউপি উপ-নির্বাচন শিবচরে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে রয়েছে মোটরসাইকেল প্রতীক

ইউপি উপ-নির্বাচন শিবচরে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে রয়েছে মোটরসাইকেল প্রতীক
মাদারীপুর প্রতিনিধি: আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হচ্ছে মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন। শেষ মুহুর্তে চলছে নানা জল্পনা-কল্পনা। প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। ভোটাররাও পছন্দের প্রার্থীকে বেছে নিতে প্রস্তুত। ‘কে হবেন কাদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান’ চায়ের দোকানে একমাত্র আলোচনাই এখন এটা। এদিকে শেষ মুহুর্তে ভোটারদের ভালোবাসায় এগিয়ে রয়েছে মোটরসাইকেল প্রতীক আলহাজ্ব শাহ আলম তালুকদার(চান মিয়া)। শিবচর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা এসএমএ কাদের বলেন , শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়ন পরিষদে আগামী সোমবার(১৭ জুলাই) অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন। এই ইউনিয়নে মোট ভোটার রয়েছে ১৫ হাজার ১২ জন। এদের মধ্যে নারী ভোটার ৬ হাজার ৯শত ৯ জন এবং পুরুষ ভোটার ৮ হাজার ১ শত ৩ জন। ৯ টি কেন্দ্রের ৩৭ টি ভোট কক্ষে সোমবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে পরস্পরের প্রতিদ্বন্দ্বিতা করছেন তিন জন। প্রার্থীরা হলেন, মোটরসাইকেল প্রতীকের আলহাজ্ব শাহ আলম তালুকদার(চান মিয়া), চশমা প্রতীকের আবদুর গাফফার মুন্সী সোহাগ এবং আনারস প্রতীকের আজাদুল ইসলাম মাসুম বেপারী।সরেজমিনে দেখা গেছে, নির্বাচনকে সামনে রেখে উৎসবের আমেজ বইছে কাদিরপুর ইউনিয়ন জুড়ে। সাধারণ মানুষের মধ্যেও চলছে নানা জল্পনা কল্পনা। পছন্দের প্রার্থীকে ভোট দিতে প্রস্তুত রয়েছেন ভোটাররা।
মোটরসাইকেল প্রতীকের আলহাজ্ব শাহ আলম তালুকদার (চান মিয়া) বলেন, আমি যদি আবারো নির্বাচিত হই, তাহলে আমার ইউনিয়নে শিক্ষার ক্ষেত্রে সর্বাত্মক কাজ করবো। এছাড়াও সাধারণ মানুষের সুচিকিৎসা নিশ্চিত করা, বাল্য বিয়ে রোধ, জুয়া-মাদক নির্মূলে সর্বাত্মক কাজ করবো। কাদিরপুর ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সকলকে সাথে নিয়ে কাজ করে যাবো। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় আমরা অবাধ ও সুষ্ঠু  নির্বাচনের লক্ষ্যে দিন-রাত কাজ করে যাচ্ছি ।
মাদারীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান বলেছেন, নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা  করলে কাউকে ছাড় দেয়া হবে না। নির্বাচনের দিন সকল কেন্দ্রে নিরাপত্তা জোড়দার করা হবে। ভোটাররা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।

Leave a reply

Minimum length: 20 characters ::