প্রধানমন্ত্রীর হাতেই বাংলাদেশ নিরাপদ : সুজিত রায় নন্দী

প্রধানমন্ত্রীর হাতেই বাংলাদেশ নিরাপদ : সুজিত রায় নন্দী
চাঁদপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা। তাঁরই নেতৃত্বে বাংলাদেশ আজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে। শেখ হাসিনার কাছেই এ বাংলাদেশ নিরাপদ। শেখ হাসিনা আছেন বলেই এদেশের মানুষ নিশ্চিতে ঘুমাতে পারে।বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রী কলেজ গান্ধী ভবন অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন এতিমখানা, মাদ্রাসা, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, রাশিয়া এবং ইউক্রেনের যুদ্ধের কারণে সারাবিশ্বে খাদ্যের সঙ্কট হয়েছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতার কারণে সেই সঙ্কট আমাদের দেশে সেই প্রভাব পড়তে পারেনি। আজকে আমাদের দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।
এসময় তিনি বঙ্গবাজারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সমবেদনা ও সবাইকে পাশে দাঁড়ানোর আহবান জানান।
ফরক্কাবাদ ডিগ্রী কলেজের শিক্ষানুরাগী সদস্য আমিনুল হক মজুমদারের সভাপতিত্বে ও বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হান্নান মিয়াজীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।
বক্তব্য শেষে ২৫ টি এতিমখানা ও মাদ্রাসা এবং সহস্রাধিক অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন সুজিত রায় নন্দীসহ অন্যান্য অতিথিরা।
বিতরণ কাজে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা সার্বিক সহযোগিতা করেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত