ডা: সেলিনা আকতার তার মেধা ও কর্মদক্ষতা দিয়ে পাল্টে দিয়েছে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে

ডা: সেলিনা আকতার তার মেধা ও কর্মদক্ষতা দিয়ে পাল্টে দিয়েছে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে
 মাদারীপুর প্রতিনিধি : ডা : মোছা: সেলিনা আকতার তার মেধা ও কর্মদক্ষতা দিয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে অল্প সময়ের মধ্যেই পাল্টে দিয়েছে । তিনি যোগদান করে অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে মিটিং করে বলেন এখন থেকে মানুষকে সেবা দিতে শিখুন, পরকালের জন্য কিছু করে জান। অতীতে যেইভাবে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চলেছে এখন একটু ব্যতিক্রম ভাবে চলবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  এসে কেউ যদি হয়রানি  না হয় সেদিকে লক্ষ্য রাখবেন।
শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক রোগীর সাথে কথা হলে তিনি বলেন, এখন হাসপাতালের পরিবেশ অনেক ভালো । বর্তমান উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আকতার খুব ভালো মনের মানুষ, তার মতো ডা. প্রতিটি হাসপাতালে যদি থাকতো তাহলে মানুষের আর সেবা পেতে কষ্ট হতো না। এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মকর্তার সাথে কথা হলে তিনি বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আকতার স্যার খুব ভালো মনের মানুষ । এখন হাসপাতালের পরিবেশ অনেক ভালো । আমাদের কাছে  মানুষ এসে এখন কোন হয়রানি হয় না। আমরা সাধ্যমত চেষ্টা করি মানুষকে সেবা দেওয়ার জন্য।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা : মোছা: সেলিনা আকতারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হাসপাতালে এসে মানুষ যেন হয়রানি না হয় সঠিক সেবা পায় তার ব্যবস্থা করেছি।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা