মাদারীপুরের কালকিনিতে দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষ, ওসি আহত

মাদারীপুরের কালকিনিতে দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষ, ওসি আহত
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি বসতঘর ভাঙ্গচুর ও লুটপাট করা হয় এবং বেশ কয়েকটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ বিস্ফোরণে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেনসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।
তাৎক্ষণিকভাবে আহত অন্যদের নাম পরিচয় জানা যায়নি। আহত ওসি শামীম হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। রোববার (২০ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার ফাসিয়াতলা বাজারের কাছে এ ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার আলিনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদার ও বর্তমান চেয়ারম্যান শাহীদ পারভেজ সমর্থকদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে।মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, দুইপক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে বোমা ছুঁড়ে মারে দুর্বৃত্তরা। পরিস্থিতি নিয়ন্ত্রনে চেষ্টা করেও তাদের আক্রমনের হাত থেকে রক্ষা পাওয়া যায়নি।মাদারীপুরের সিভিল সার্জণ ডা. মুনীর আহম্মেদ খান জানান, ওসি শামীম হোসেনের বাম পায়ে বোমার ক্ষতচিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, সাবেক ও বর্তমান চেয়ারম্যানের দুইপক্ষের লোকজন এই সংঘর্ষের ঘটনা ঘটায়। প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

নির্বাচনে মন্ত্রী-এমপিরা অন্যায় হস্তক্ষেপ করবেন না: সমাজকল্যাণমন্ত্রী নির্বাচনে মন্ত্রী-এমপিরা অন্যায় হস্তক্ষেপ করবেন না: সমাজকল্যাণমন্ত্রী

দেশের রিজার্ভ কমে এক দশকের মধ্যে সর্বনিম্ন