বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান 

বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান 
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন মাদারীপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুনির চৌধুরী ও নবনির্বাচিত সদস্যবৃন্দরা৷
জানা যায়, বুধবার সকালে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন মাদারীপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুনির চৌধুরী ও সাধারন ও সংরক্ষিত সদস্যরা। শ্রদ্ধা নিবেদন করে পবিত্র ফাতেহা পাঠ শেষে তারা বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন। এসময় আওয়ামী লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মাদারীপুর জেলা পরিষদে এসে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় রাজনৈতিক সামাজিক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মুনির চৌধুরীকে ফুলের শুভেচ্ছা জানান। পরে নবনির্বাচিত সদস্য, জেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অন্যান্যদের নিয়ে মাসিক সমন্বয় মিটিং করেন জেলা পরিষদের চেয়ারম্যান।
শ্রদ্ধা নিবেদন শেষে মুনির চৌধুরী বলেন, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছিলেন। চেয়ারম্যান পদে মাদারীপুরবাসী নৌকার পক্ষে যে গণ রায় দিয়েছেন আমি সে জন্য অভিভূত এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কিরগিজস্তানে কোনো বাংলাদেশির হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়

মেট্রোরেলে ভ্যাটের বিষয়টি প্রধানমন্ত্রী পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন: সেতুমন্ত্রী