টিকাদান কর্মসূচি বাস্তবায়নে ব্রাহ্মণবাড়িয়া  ছাত্রলীগের সেচ্চাসেবী টিম গঠন

টিকাদান কর্মসূচি বাস্তবায়নে ব্রাহ্মণবাড়িয়া  ছাত্রলীগের সেচ্চাসেবী টিম গঠন
মোস্তাকিম ফারুকী : সারাদেশে টিকাদান কর্মসূচি বাস্তবায়নে ধারাবাহিকতা রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ কর্মীদের স্বেচ্ছাসেবক টিম গঠন করার নির্দেশ দিয়েছে সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত শোভন। এজন্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিটি উপজেলা ও ইউনিয়নেই টিম গঠন করা হয়েছে।
জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসাইন রুবেল  বলেন, মহামারীকালীন জাতির এই ক্রান্তিলগ্নে সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশের জনগণ বিনামূল্যে কোভিড-১৯ টিকা গ্রহণ করছে। ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি মানুষের টিকা নিশ্চিত করতে কাজ করছে ছাত্রলীগ।
তারই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বড়িকান্দির প্রতিটি ওয়ার্ডে ব্রাক্ষণবাড়িয়া জেলা ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদের নেতৃত্নে ও সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধে ফ্রি টিকা রেজিষ্ট্রেশন ক্যাম্প,মাস্ক বিতরণ  ও সেচ্ছাসেবক হিসাবে কাজ করছে।সচেতনতার জন্য প্রচারণা চালাচ্ছে প্রতিটি ঘরে ঘরে, দেশ বাঁচাতে বিনামূল্যে ভ্যাকসিন  দিচ্ছে সরকার – পরিবার বাঁচাতে টিকা নেওয়ার দায়িত্ব আপনার। ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদ বলেন, করোনা থাকবে যতদিন মাঠে আছে ব্রাক্ষণবাড়িয়া জেলা ছাত্রলীগ ততদিন।  ব্রাক্ষণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল প্রতিটি কর্মীর খোজখবর নিচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে, সুশৃঙ্খলভাবে টিকা কর্মসূচী পালন করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছে তিনি।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া