মেটারনিটি পোশাক নিলামে তুলছেন অভিনেত্রী আনুশকা

মেটারনিটি পোশাক নিলামে তুলছেন অভিনেত্রী আনুশকা
বিনোদন ডেস্ক :গত ১১ জানুয়ারি কন্যাশিশু ভামিকার জন্ম দিয়েছেন আনুশকা শর্মা। মেয়ে জন্মের সাড়ে ৫ মাস পর নিজের মেটারনিটি পোশাকগুলো বিক্রি করে দেওয়ার ঘোষণা দিয়েছেন বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা।অন্তঃসত্ত্বা থাকাকালীন স্বাস্থ্যের জন্য এবং ২ দশমিক ৫ লাখ লিটার পানি বাঁচানোর উদ্দেশ্যে এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
মাতৃত্বের সময়ে শরীরকে আরাম দেওয়ার জন্য ঢিলেঢালা পোশাক পরেন অনেক মায়েরা। অভিনেত্রীরাও ব্যতিক্রমী নয়। তার মাতৃত্বের কেতাদুরস্ত পোশাক নিয়ে মাতামতিও হয়েছে নেটমাধ্যমে। খবর আনন্দবাজার।সেই পোশাকের মালিকানা ত্যাগ করতে চাইছেন আনুশকা। এর মাধ্যমে ফ্যাশন দুনিয়ায় বৃত্তাকার অর্থনীতি শুরু হবে বলে আশাবাদী বলিউডের ওই অভিনেত্রী।আনুশকা এক সাক্ষাৎকারে বলেন, উদাহরণস্বরূপ, শহরের এক শতাংশ গর্ভবতী নারীও যদি নতুন না কিনে পুরনো পোশাক কেনেন, একটি মানুষ ২শ বছরে যেই পরিমাণ পানি পান করতো। তত পরিমাণ পানি আমরা প্রতিবছর বাঁচাতে পারব। তাই এ ধরনের একেকটি নিলাম পৃথিবীর জন্য সুখবর আনতে পারবে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

নির্বাচনে মন্ত্রী-এমপিরা অন্যায় হস্তক্ষেপ করবেন না: সমাজকল্যাণমন্ত্রী নির্বাচনে মন্ত্রী-এমপিরা অন্যায় হস্তক্ষেপ করবেন না: সমাজকল্যাণমন্ত্রী

দেশের রিজার্ভ কমে এক দশকের মধ্যে সর্বনিম্ন