জাতীয় অর্থনীতি ও প্রবাসীদের আস্থার প্রতীক আইএফআইসি ব্যাংক

জাতীয় অর্থনীতি ও প্রবাসীদের আস্থার প্রতীক আইএফআইসি ব্যাংক

সুদেব কুমার সাহা : পুরান ঢাকার লালবাগে আইএফআইসি ব্যাংকের উপশাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, এই ব্যাংকটি মানব কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আইএফআইসি ব্যাংক দেশের ১৬ কোটি মানুষের জাতীয় অর্থনীতি ও প্রবাসীদের আস্থার প্রতীকে পরিণত হয়েছে।
গতকাল বুধবার যাত্রা শুরু করলো আইএফআইসি ব্যাংকের লালবাগ উপশাখা। ৭০, হরনাথ ঘোষ রোডস্থ আফফান প্লাজায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের মৌলভী বাজার শাখার শাখা প্রধান মোঃ জিয়াউল কবির খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার প্রধান অতিরিক্ত মহাপরিদর্শক মাহবুব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেটালওয়ার এন্ড ওয়ারনেইল মার্চেন্টস এসোসিয়েশনের প্রেসিডেন্ট এবং এফবিসিসিআই এর সদস্য বিশিষ্ট ব্যবসায়ী হাজী শওকত আলী।
অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ঈমামগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আফসার উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী বদরুল আলম, হাজী শামসুল আলম, বাংলাদেশ সেকেন্ডারি কোয়ালিটি টিনপ্লেট এন্ড ইমপোটার্স মার্চেন্টস এসোসিয়েশন ও এফবিসিসিআই এর সদস্য বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ রফিকুল আলম রানা, এফসিসিআই এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাজী মোঃ নিজাম উদ্দিন রাজেশ, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী কামাল উদ্দিন কাবুল, ট্রপিক্যাল হোমস্ এর পরিচালক হাজী মোঃ বেলাল, বিশিষ্ট সমাজ সেবক আজফারউদজ্জামান সোহরাব এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক মোঃ সুজাউদ্দিন রুমেন।
প্রধান অতিথি বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার প্রধান অতিরিক্ত মহাপরিদর্শক মাহবুব হোসেন বলেন, ব্যাংক হলো একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। মানব কল্যাণে কাজ করার ব্রত নিয়ে এই প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত বলে তিনি মনে করেন। তিনি প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানের সভাপতি মোঃ জিয়াউল কবির খান বলেন, আইএফআইসি ব্যাংক দেশের ১৬ কোটি মানুষের জাতীয় অর্থনীতি ও প্রবাসীদের আস্থা ও নির্ভরতার প্রতীকে পরিণত হয়েছে। দেশের “ডাবল এ” রেটিং প্রাপ্ত বেসরকারি ব্যাংক হিসেবে আইএফআইসি ব্যাংক মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা