নকল ‘এন-৯৫’ মাস্ক: ২ আসামিকে আত্মসমর্পণের নির্দেশ

নকল ‘এন-৯৫’ মাস্ক: ২ আসামিকে আত্মসমর্পণের নির্দেশ

ঢাকা: নকল ‘এন-৯৫’ মাস্ক সরবরাহের অভিযোগে দুদকের মামলায় দুই আসামিকে তিন সপ্তাহের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

তাদের করা আগাম জামিন আবেদনের শুনানি নিয়ে বুধবার (৭ অক্টোবর) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান জানান, ২৯ সেপ্টেম্বর কেন্দ্রীয় ঔষাধাগারের (সিএমএসডি) ছয় কর্মকর্তা ও জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে এ মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এর উপ-পরিচালক মো. নূরুল হুদা এ মামলার বাদী।

মামলার আসামিরা হলেন- কেন্দ্রীয় ঔষাধাগারের উপ-পরিচালক ডা. জাকির হোসেন, সহকারী পরিচালক (স্টোরেজ অ্যান্ড ডিস্ট্রিবিউশন) ডা. শাহজাহান সরকার, চিফ কো-অর্ডিনেটর ও ডেস্ক অফিসার জিয়াউল হক, ডেস্ক অফিসার (বর্তমানে মেডিক্যাল অফিসার, জামালপুর) সাব্বির আহমেদ, স্টোর অফিসার (পিআরএল ভোগরত) কবির আহমেদ, সিনিয়র স্টোর কিপার ইউসুফ ফকির এবং জেএমআই গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

খুরশীদ আলম খান আরও জানান, এর মধ্যে আব্দুর রাজ্জাক গ্রেফতার আছেন। আর ডা. জাকির হোসেন ও ইউসুফ ফকির হাইকোর্টে আগাম জামিন আবেদন করেছেন। বুধবার হাইকোর্ট তাদের তিন সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট