কামাভিঙ্গা রিয়ালকে প্রত্যাখান করে খুশি

কামাভিঙ্গা রিয়ালকে প্রত্যাখান করে খুশি

অনেক খেলোয়াড়ের স্বপ্ন থাকে বিশ্বের অন্যতম ধনী ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার। তবে সেক্ষেত্রে একেবারে ব্যতিক্রম এদুয়ার্দো কামাভিঙ্গা।

১৭ বছর বয়সী ফরাসি মিডফিল্ডারকে সান্তিয়াগো বার্নাব্যুতে আনতে চেষ্ঠা করে যাচ্ছিল লস ব্লাঙ্কোসরা। কিন্তু রিয়ালের আগ্রহ প্রত্যাখান করে খুশি কামাভিঙ্গা। ২০২০/২১ মৌসুমেও থাকছেন রেঁনে’তে। কারণ ফরাসি ক্লাবটি চলতি মৌসুমে খেলবে চ্যাম্পিয়নস লিগে। বিশ্ব ক্লাব ফুটবল শ্রেষ্ঠত্বের এই অভিযানে রেঁনের হয়ে থাকতে চান কামাভিঙ্গা।

রিয়ালের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা সত্ত্বেও রেঁনে না ছাড়ার প্রসঙ্গে টেলিফুটকে তরুণ ফরাসি মিডফিল্ডার বলেন, ‘নিশ্চিতভাবে যখন কোনো বড় ক্লাব আগ্রহ দেখায়, তখন ভালো লাগে। তবে আমি সেই প্রস্তাব গ্রহণ করছি না। আমি পরিবারের সঙ্গে রেঁনেতে থাকাকে বেছে নিয়েছি। আজ আমরা এই সিদ্ধান্ত নিতে পেরে খুশি। আমি কেবল ফুটবলের দিকে মনোযোগ দিতে চাই এবং চারপাশে যা ঘটছে তা নিয়ে বেশিকিছু ভাবতে চাই না। এই মুহূর্তে জীবন খুব ভালো কাটছে। ’

ফ্রান্সের উদীয়মান তারকাদের একজন কামাভিঙ্গা। গত মৌসুমে রেঁনের জার্সিতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে অভিষেক হয় তার। উয়েফা নেশনস লিগে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের হয়ে প্রথম ম্যাচটিও খেলে ফেলেছেন তিনি। ম্যাচটিতে ৪-২ ব্যবধানে জিতেছে দিদিয়ের দেশমের দল। ১৯১৪ সালের পর সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে ফ্রান্সের জার্সিতে অভিষেক হয় কামাভিঙ্গার।

১৭ বছর বয়সী মিডফিল্ডারের প্রতি কেবল রিয়ালই চোখ রাখেনি। ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি) আগ্রহী তাকে পেতে। কিন্তু বিশ্বের দুই ধনী ক্লাবের আগ্রহে জল ঢেলে চুক্তি অনুযায়ী রেঁনেতে ২০২২ পযর্ন্ত থাকার ইচ্ছে কামাভিঙ্গার।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লার সাম্রাজ্য ভেঙে বরিশালের লঞ্চে বিপিএল ট্রফি

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব