সম্রাট ষড়যন্ত্রের স্বীকার

সম্রাট ষড়যন্ত্রের স্বীকার

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) ডাকে এসে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী বলেছেন, সম্রাট এবং তারা পুরো পরিবার ষড়যন্ত্রের স্বীকার। তবে কারা ষড়যন্ত্র করছেন, সে বিষয়ে তিনি কিছুই বলেননি।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে দুদক কার্যালয়ে আসেন শারমিন চৌধুরী। এর পর তাকে দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের শারমিন চৌধুরী বলেন, আসলে আমি এবং আমার পুরো পরিবার ষড়যন্ত্রের স্বীকার। সম্রাটও ষড়যন্ত্রের স্বীকার বলে মনে করছি। তার সঙ্গে আমরাও ষড়যন্ত্রের স্বীকার।

কারা ষড়যন্ত্র করেছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। অবৈধ সম্পদের বিষয় তিনি বলেন, এ বিষয়ে তারাই (দুদক) ভালো বলতে পারবেন।

তিনি বলেন, আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল। আমাকে ডাকা হয়েছে, এসেছি।

সম্রাটের সব সম্পদ আপনার রয়েছে- এমন অভিযোগের বিষয়ে তিনি বলেন, এমন কোনো কথা আমাকে বলা হয়নি। আমি জানি না।

ক্যাসিনোকাণ্ডে গত ৫ অক্টোবর রাতে কুমিল্লার চৌদ্দগ্রামে অভিযান চালিয়ে সম্রাট ও তার সহযোগী আরমানকে আটক করে র‌্যাব। পরে তাদের সঙ্গে নিয়ে ৬ অক্টোবর রাজধানীতে দু’জনের বাড়ি-অফিসে দিনভর অভিযান চালানো হয়। কাকরাইলের অফিসে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এরপর তাকে কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বুকে ব্যথা অনুভব করলে গত বুধবার (৮ অক্টোবর) কারাগার থেকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে, পরে ঢামেক চিকিৎসকদের পরামর্শে তাকে এনআইসিভিডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সাবেক যুবলীগ নেতাকে। সেখানে বিভিন্ন ধরনের শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর গত শনিবার (১২ অক্টোবর) দুপুরে সম্রাটকে কারাগারে ফেরত পাঠানো হয়।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা