পাল্টাপাল্টি কর্মসূচি বশেমুরবিপ্রবিতে কম্পিউটার চুরির ঘটনায়

পাল্টাপাল্টি কর্মসূচি বশেমুরবিপ্রবিতে কম্পিউটার চুরির ঘটনায়

গোপালগঞ্জ: গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সম্প্রতি ৪৯টি কম্পিউটার চুরির ঘটনাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি কর্মসূচি পালন করা হয়েছে।

কম্পিউটার চুরির বিষয়ে গঠিত তদন্ত কমিটি থেকে বাদ দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার নজরুল ইসলাম হীরা বুধবার (২৬ আগস্ট) বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করেছেন।

 

অন্যদিকে, সাধারণ শিক্ষার্থীরা নজরুল ইসলাম হীরার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে মানববন্ধন করেছেন।

সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র মিলনায়তনে সহকারী রেজিস্ট্রার নজরুল ইসলাম হীরা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু কলেজের বিগত আমলের বেশ কয়েকজন ভিপি-জিএস অংশ নেন। মূলত সহকারী রেজিস্ট্রার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দিলেও তার পক্ষে লিখিত বক্তব্য দেন সাবেক ভিপি আতিকুর রহমান পিটু।

অন্যদিকে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্যাম্পাসের মূল ফটকের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের পাশে মানববন্ধন করেন। মানববন্ধনকারীরা বিশ্ববিদ্যালয় থেকে চুরি যাওয়া কম্পিউটারের বিষয়ে নিরপেক্ষ তদন্ত দাবির পাশাপাশি চোরদের মূল হোতাকে সবার সামনে আনার দাবি জানান। পরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি ও জেলা প্রশাসকের কাছে শিক্ষার্থীরা স্মারকলিপি দেন।

বশেমুরবিপ্রবির ৪৯টি কম্পিউটার চুরির ঘটনাকে কেন্দ্র করে কাদা ছোড়া-ছুড়িতে প্রকৃত চোর ও চুরি যাওয়া কম্পিউটার উদ্ধার ব্যাহত হচ্ছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

ডিসি, এসপির কঠোর হুঁশিয়ারী প্রয়োজনে বদলী হবো কিন্তু নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও  নিরপেক্ষ 

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু