বার্সায় কোম্যানকে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বললেন মেসি

বার্সায় কোম্যানকে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বললেন মেসি

লিওনেল মেসি বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানকে জানিয়েছেন, ক্যাম্প ন্যুয়ে নিজের ভবিষ্যৎ নিয়ে সন্দিহান তিনি। বৃহস্পতিবার (২০ আগস্ট) দু’জনে আলোচনায় বসার কথা

আরএসিওয়ান নামে কাতালানের এক রেডিও’র বরাতে এমনটাই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর জোর গুঞ্জন ওঠে, আর্জেন্টাইন ফরোয়ার্ডের বার্সা ছাড়া নিয়ে। আরএসিওয়ান জানায়, থাকার চেয়ে নিজেকে ক্যাম্প ন্যুয়ের বাইরে নিজেকে দেখতে পাচ্ছেন মেসি। তবে তিনি অবগত যে, বার্সাকে ছেড়ে দেওয়া তার জন্য কঠিন হবে। তার সঙ্গে কাতালানদের চুক্তি আছে আরও এক বছর।

বার্সা অধিনায়ক নিজের ছুটি উপভোগ না করেই কাতালোনিয়ায় ফিরেছেন নতুন কোচ কোম্যানের সঙ্গে সাক্ষাৎ এবং আগামী মৌসুমে দলের প্রজেক্ট নিয়ে আলোচনার জন্য। ২০২১/২২ মৌসুমে বরাবরের মতো ডাচ কোচেরও মূল স্তম্ভ হতে যাচ্ছেন মেসি। তবে কোম্যান পরিস্কার করে বলে দিয়েছেন, যেসব খেলোয়াড় ক্লাবের জন্য নিবেদিত নন, তাদেরকে চলে যেতে।

বার্সেলোনা বর্তমানে পুরোপুরি প্রাধান্য দিয়ে যাচ্ছে মেসিকে ক্যাম্প ন্যু যেকোনোভাবে রেখে দেওয়ার জন্য। প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ চান না, দলের সবচেয়ে সেরা তারকাকে ছেড়ে দিতে। কিন্তু দুর্ভাগ্যবশত, মেসি আগের চেয়ে এখন বেশি মরিয়া বার্সা ছাড়ার জন্য। তবে কাতালানরা আশাবাদী, কোম্যান ৩৩ বছর বয়সী তারকাকে রেখে দিতে পারবেন ক্যাম্প ন্যুয়ে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া