নওগাঁয় অ্যাম্বুলেন্সের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ছিন্নভিন্নি অ্যাম্বুলেন্স

নওগাঁয় অ্যাম্বুলেন্সের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ছিন্নভিন্নি অ্যাম্বুলেন্স

নওগাঁ প্রতিনিধি
নওগাঁর শহরের দয়ালের মোড়ে শুক্রবার সকাল ৫টায় সড়কের পাশে থাকা একটি বেসরকারি অ্যাম্বুলেন্স হঠাৎ অগ্নিকান্ডে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে অ্যাম্বুলেন্স ছিন্নভিন্নি হয়ে খন্ডবিখন্ড হয়। অ্যাম্বুলেন্সের আগুনে পাশে বৈদ্যুতিক লাইনের তার পুড়ে যায়। দমকল কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করে। ফলে শহরের সাতটি মহল্লায় বিদ্যুৎ ব্যবস্থা বিছিন্ন হয়ে যায়। বিদ্যুৎ বিভাগের কর্মীদের মেরামতের করতে প্রায় ৫ ঘন্টা সময় লাগে। এরপর বিদ্যুৎ ব্যবস্থা সরবরাহ স্বাভাবিক হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলা সদরের চকমুক্তার মহল্লার রাব্বী হোসেন ভোর ৪টায় দিকে অ্যাম্বলেন্সটি (ঢাকা মেট্রো ছ-৭৪-০০৪০) দয়ালের মোড়ে সড়কের পাশে রেখে যান। সকালে ৫টায় হঠাৎ করে অ্যাম্বলেন্সটিতে প্রথমে আগুন ধরে। ফায়ার সার্ভিসের দল আসার আগেই পরপর দুটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। সিলিন্ডার বিস্ফোরণে বিকট শব্দে কেপে উঠে আশপাশের ভবন। আধা ঘন্টার মধ্যে অ্যাম্বুলেন্সটি ভস্মীভূত হয়ে যায়। আগুনের লেলিহান শিখায় পাশে থাকা বিদ্যুতের পোলের তার পুড়ে যায়। এতে সাতটি মহল্লায় বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন হয়ে যায়।
নওগাঁ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক একেএম মোরশেদ জানান, অ্যাম্বুলেন্সে আগুন ধরে যাওয়ার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থালে যান। ঘটনাস্থালে যাওয়ার আগেই গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়ে অ্যাম্বুলেন্স ছিন্নভিন্নি হয়। সকালে লোকজন না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে অ্যাম্বুলেন্সে যান্ত্রিক ত্রুটির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঘটনাস্থাল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা