করোনায় সিসিক কর্মকর্তা

করোনায় সিসিক কর্মকর্তা

সিলেট: করোনা আক্রান্ত হয়ে সৈয়দ মিজান নামে সিলেট সিটি কর্পোরেশনের কর শাখার কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি সিলেট নগরের আখালিয়া ৬৩-সি, লেক সিটি এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে সিলেটে ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) জন্মেজয় দত্ত এ তথ্য নিশ্চিত করে বলেন, সৈয়দ মিজান আগে থেকেই কিডনির রোগে ভুগছিলেন। তার কিডনি ট্রান্সপ্লান্টের কথা ছিল। এ অবস্থায় নগরের রাগিব রাবেয়া মেডিকেল কলেজে ডায়ালাইসিসের জন্য ভর্তি হলে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। গত বুধবার সন্ধ্যায় ডায়ালাইসিস না করেই এই হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শুক্রবার (২১ আগস্ট) জুম্মার নামাজের পরে স্বাস্থ্যবিধি মেনে তাকে নগরের মানিকপীর টিলায় দাফন করা হয়।

এদিকে, কর আদায়কারী সৈয়দ মিজানের মুত্যৃতে শোক প্রকাশ করেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়রের আরিফুল হক চৌধুরী। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, এ নিয়ে সিলেট বিভাগে করোনায় ১৭৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ১২৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৯ জন মারা গেছেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে ভোট জালিয়াতির পরিকল্পনাকারী আবদুল হক পুলিশ হেফাজতে

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু