প্রেমের ফাঁদে ফেলে একাধিক নারীর সঙ্গে প্রতারণা

প্রেমের ফাঁদে ফেলে একাধিক নারীর সঙ্গে প্রতারণা

বগুড়া: বগুড়ায় প্রেমের ফাঁদে ফেলে একাধিক নারীর সঙ্গে প্রতারণার মাধ্যমে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে তানজিমুল ইসলাম রিয়ন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে বগুড়ার ডিবি পুলিশের সাইবার ইউনিট।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে বগুড়া জেলা পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক তানজিমুল ইসলাম রিয়ন নওগাঁর চকদেবপাড়ার মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তবে তিনি দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়ায় নানা বাড়িতে থেকে কামরুজ্জামান ডিগ্রি কলেজ (জেকে) দুপচাঁচিয়াতে বিবিএস প্রথমবর্ষের শিক্ষার্থী। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে দুপচাঁচিয়ার চৌধুরীপাড়া তিনমাথা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বগুড়া সাইবার পুলিশের ইন্সপেক্টর এমরান মাহমুদ তুহিন জানান, বৃহস্পতিবার সদর থানায় ভুক্তভোগী এক নারী প্রতারক রিয়নের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর পরেই সাইবার পুলিশ তাকে আটক করতে মাঠে নামে। পরে রাত ১২টার দিকে দুপচাঁচিয়ার চৌধুরীপাড়া তিনমাথা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও দু’টি সিমকার্ড জব্দ করা হয়।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং জব্দ করা ডিভ্ইাস চেক করে দেখা যায় যে, একাধিক নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তাদের মধ্যে ২০ জনের অধিক মেয়ের অশ্লীল ছবি এবং ভিডিও তার ফেসবুক আইডির মেসেঞ্জারে সংরক্ষিত আছে। যা অনলাইনভিত্তিক বিভিন্ন যোগাযোগমাধ্যমে ভিডিও কলে কথা বলার সময় স্ক্রিন রেকর্ডারের মাধ্যমে ভিডিওচিত্র ও স্থিরচিত্র ধারণ করে আসছিল। পরে এগুলো ব্যবহার করে ব্ল্যাকমেইলের মাধ্যমে টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়াই ছিল তার কাজ।

সদর থানায় পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে রিয়নকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান সনাতন চক্রবর্তী।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট